Search

এই বিভাগের আরো খবর

ক্রিকেট বোর্ডের কথা অমান্য করে বিপাকে ভারতের দুই ক্রিকেটার

দেশপ্রান্তর:

তাদের বিরুদ্ধে আগে থেকেই শৃঙ্খলা ভঙের অভিযোগ ছিল। এজন্য বোর্ড, নির্বাচকদের রোশানলে পড়তে হয়েছে। এবার শ্রেয়াস আইয়ার ও ঈশান কিষাণ বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ছেন বলেই খবর বের হয়েছে।

বিসিসিআইয়ের এক সূত্রকে উদ্ধৃত করে দেশটির সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়া লিখেছে, ‘অজিত আগারকারের নেতৃত্বে নির্বাচকেরা ২০২৩-২৪ মৌসুমের জন্য কেন্দ্রীয় চুক্তিতে থাকা খেলোয়াড়দের তালিকা প্রায় চূড়ান্ত করে ফেলেছেন।

বিসিসিআই শিগগিরই এ তালিকা ঘোষণা করবে। কিষাণ ও আইয়ার সম্ভবত এই তালিকা থেকে বাদ পড়তে যাচ্ছে, কারণ বিসিসিআইয়ের নির্দেশের পরও দুজনই ঘরোয়া ক্রিকেটে খেলেননি।’

ভারতীয় ক্রিকেট বোর্ডের কড়া হুশিয়ারি ছিল, জাতীয় দলের কোনো সিরিজ বা টুর্নামেন্টে না থাকলে বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ এবং ভারত ‘এ’ দলের সব ক্রিকেটারকে ঘরোয়া টুর্নামেন্টে খেলতেই হবে। তবে এই আদেশ অমান্য করেন কিষাণ ও আইয়ার।

জাতীয় দলে সুযোগ না পেলেও ঘরোয়া টুর্নামেন্টগুলো খেলেননি তারা। বোর্ডের চুক্তিতে আইয়ার ছিলেন গ্রেড বি-তে, যেখানে বেতন বছরে ৩ কোটি রূপি। আর কিষাণ ছিলেন গ্রেড সি-তে, সেখানে বেতন বছরে ১ কোটি রূপি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Translate »